ময়মনসিংহশুক্রবার , ৮ অক্টোবর ২০২১

গৌরীপুরে নববধূর রহস্যজনক মৃত্যু

ওবায়দুর রহমান
অক্টোবর ৮, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে মোছাঃ শ্যামলী আক্তার (১৯) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের খামার সিংজানি গ্রামে ফরিদ মিয়ার বাড়িতে এ মৃত্যুর ঘটনা ঘটে। গৌরীপুর থানার পুলিশ ওই নববধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করেছে।

 

নিহত শ্যামলী একই উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামের মাহেন্দ্র চালক আব্দুল কাদিরের ছেলে।

 

নিহতের বোন চাঁদনী আক্তার জানান, ৬ মাস পূর্বে পাশর্^বর্তী ডৌহাখলা ইউনিয়নে খামার সিংজানি গ্রামের আলকাছ আলীর ছেলে ফরিদ মিয়ার (৩৫) সঙ্গে পারিবারিকভাবে তার বোন শ্যামলীর বিয়ে হয়। বিয়ের পর তারা জানতে পারেন ফরিদ একজন জুয়ারী। সম্প্রতি বাপের বাড়ি থেকে জুয়া খেলার টাকা এনে দিতে প্রতিনিয়ত তার বোনের ওপর চাপ প্রয়োগ করে আসছিল ফরিদ। সর্বশেষ তার বোন শ্যমলীকে ৫০ হাজার টাকা নিয়ে আসার জন্য বুধবার বাপের বাড়িতে পাঠায় ফরিদ। বাপের বাড়ি থেকে শ্যামলী টাকা যোগাড় করতে না পেরে এদিন খালি হাতে ফিরে আসে স্বামীর বাড়িতে।

 

এদিকে খালি হাতে ফিরে আসায় ফরিদ তার বোনের ওপর ক্ষিপ্ত হয়ে অমানবিক নির্যাতন শুরু করে। এ নির্যাতনের ঘটনাটি মোবাইলে তার বাবাকে জানায় শ্যামলী। চাঁদনী আক্তারের অভিযোগ, তার বোনকে হত্যা করেছে ফরিদ মিয়া।

 

গৌরীপুর থানার এসআই মোঃ শামছুল ইসলাম সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে খামার সিংজানি ফরিদুলের বাড়ি থেকে নববধূর মরদেহ বৃহস্পতিবার উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, উদ্ধারকৃত নববধূর মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com