ময়মনসিংহশুক্রবার , ১১ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় আহত তাঁতীলীগ নেতা ইদ্রিস আলী মারা গেছেন

গৌরীপুর নিউজ
জানুয়ারি ১১, ২০১৯ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মশিউর রহমান কাউসার :
ময়মনসিংহের গৌরীপুরে সহনাটি ইউনিয়নে টেঙ্গাপাড়া গ্রামে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত তাঁতীলীগ নেতা ইদ্রিস আলী (৫০) মারা গেছেন। মৃত্যুর সাথে ৭ দিন পাঞ্জা লড়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দিনগত রাত পৌনে ২টায় মৃত্যুবরন করেন। তার মৃত্যুর খবরে পরিবার ও এলাকার মানুষের মাঝে শোকের পাশাপাশি চরম ক্ষোভ বিরাজ করছে। শুক্রবার সন্ধ্যা ৬ টায় নিজ গ্রামে নিহত ইদ্রিস আলীর জানাযার নামাজ সম্পন্ন শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
নিহতের ভাতিজা কবির আহমেদ কাজল (২১) জানান, তার চাচা শফিকুল ইসলাম ফারুকের সঙ্গে ২ জানুয়ারী সকাল ১০ টায় বাড়ির পাশে আলু চাষ নিয়ে মৃত আলী হোসেনের ছেলে প্রতিবেশী আব্দুল কাদিরের বাক-বিতন্ডা হয়। এর জের ধরে পরদিন ভোরে আব্দুল কাদির গংরা ধারালো অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে অতর্কিতে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তিনিসহ তার বাবা হাদিস মিয়া (৬৫), চাচা ইদ্রিস আলী (৫০), আজিজুল হাকিম (৩৫) কে কুপিয়ে ও পিঠিয়ে মারাত্মক রক্তাত্ব জখম করা হয়। তিনিসহ আহত তিন চাচাকে ওই দিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দিনগত রাত পৌনে ২ টায় তার চাচা ইদ্রিস আলী মারা যান।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, হামলার ঘটনায় নিহতের ছোট ভাই শফিকুল ইসলাম ফারুক (৪৫) বাদী হয়ে ৪ জানুয়ারী ১৭ জনকে আসামী করে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার আসামী আল মামুন (২৫) কে ইতোমধ্যে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। উক্ত মামলাটি এখন খুনের মামলায় রূপান্তরিত হবে বলে তিনি জানান।
উপজেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক উজ্জল মিয়া জানান, নিহত ইদ্রিস আলী সহনাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ড তাঁতীলীগের সভাপতি ছিলেন। তিনি এ খুনের ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক আইনে আওতায় এনে বিচারের দাবি করেন।
এদিকে ইদ্রিস আলী খুনের ঘটনায় তীব্র প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহি দাস আচার্য্য, সহনাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানসহ আরো অনেকেই।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com