ময়মনসিংহবৃহস্পতিবার , ১১ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মাদক ব্যবসায়ী কাজল গ্রেফতার

স্টাফ রিপোর্টার
জুন ১১, ২০২০ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী কাজল মিয়া (৪০) কে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। মঙ্গলবার (৯ জুন) রাতে অভিযান চালিয়ে তাকে নিয়মিত মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে গ্রেফতার করা হয়। কাজল এ উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তার বিরুদ্ধে গৌরীপুর থানায় মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রায় এক ডজন মামলা রয়েছে।
স্থানীয় লোকজন জানান, কাজল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সেবী। সে প্রায় ২০ বছর ধরে মাদক সেবনের পাশাপাশি এলাকায় বিভিন্ন ইয়াবা, হেরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা বিক্রি করে স্থানীয় ছাত্র ও যুব সমাজকে ধ্বংস আসছে।
তার বিরুদ্ধে গৌরীপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। বিভিন্ন মাদকদ্রব্য বিক্রির সময় র‌্যাব, ডিবি ও পুলিশ তাকে হাতেনাতে মাদকসহ একাধিকবার গ্রেফতার করলেও আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পুনরায় এলাকায় সে মাদক ব্যবসা শুরু করে। কেউ এর প্রতিবাদ করলে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে তাদেরকে হুমকী প্রদান ও মারধর করত সে।

থানা সূত্রে জানা গেছে, ২০১২ সনে ১০ জানুয়ারী গৌরীপুর উপজেলার ডেঙ্গার ফুলচর এলাকা থেকে ফেনসিডিলসহ কাজলকে আটক করে র‌্যাব। এসময় তার ব্যবহৃত মটর সাইকেলটি জব্দ করা হয়। এ ঘটনায় ময়মনসিংহ র‌্যাব-৯ কোম্পানী-২ এর ডিএডি মোঃ ফরুক মিয়া গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। গৌরীপুর থানার মামলা নং-১ তাং ১০/০১/২০১২ ইং।

২০১৩ সনের ১২ নভেম্বর এ উপজেলার কলতাপাড়া এলাকা থেকে হেরোইনসহ কাজলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ ঘটনায় ময়মনসিংহ ডিবি পুলিশের এস আই মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা করেন। মামলা নং-০৬ তাং ১৩/১১/২০১৩ ইং।

২০১৫ সনে ২৪ আগস্ট গৌরীপুর পৌরসভার গুরুহাটা এলাকায় ইয়াবাসহ কাজলকে গ্রেফতার করে গৌরীপুর থানার পুলিশ। এঘটনায় এস আই জাহাঙ্গীর আলম গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১ তাং-২৪/০৮/২০১৫ ইং।

২০১৭ সনে ২৮ জুলাই দৌলতপুর গ্রামে কাজলের বাড়ির সামনে থেকে গাঁজাসহ তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় এএসআই মোস্তাক হোসেন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৩৩ তাং-২৮/০৭/২০১৭ ইং।
২০১৮ সনে ১ এপ্রিল এ উপজেলার হিম্মতনগর বাজারে ইয়াবাসহ কাজলকে আটক করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় গৌরীপুর থানার পিএসআই মোহাম্মদ শরীফ উদ্দিন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা করেন। মামলা নং-১/৬৬ তাং-০২/০৪/২০১৮ ইং।

২০১৯ সনে ৬ জানুয়ারি ২নং ইউনিয়নের জনৈক আহির উদ্দিনের বাড়ির সামনে ইয়াবাসহ কাজলকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনগন। এ ঘটনায় এএসআই আখতারুজ্জামান বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা করেন। মামলা নং-০৬ তাং-০৬/০১/২০১৯ ইং।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, কাজলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে গৌরীপুর থানায় ১০টি মামলা রয়েছে। মঙ্গলবার রাতে তাকে একটি নিয়মিত মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে গ্রেফতার করে পরদিন আদালতে প্রেরন করা হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com