ময়মনসিংহমঙ্গলবার , ২০ জুলাই ২০২১

গৌরীপুরে মাহিন্দ্র ও বাসের সংঘর্ষে নিহত ২ নারী

আবদুল কাদির
জুলাই ২০, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে বাসের সঙ্গে মাহিন্দ্রার সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও সাতজন। মঙ্গলবার(২০জুলাই) দুপুর পৌনে ২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার গাও রামগোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জে উদ্দেশ্যে বেপরোয়া নাম্বার বিহীন ছেড়ে আসা মাহিন্দ্রার সঙ্গে ভৈরব থেকে শ্যামল ছায়া (ঢাকা মেট্রো-ব১১-৪৭৩৭) ছেড়ে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারী মারা যান। এ সময় আহত হন শিশু সহ আরও সাতজন।

আহত পাঁচ জনকে স্হানীয় লোকজন উদ্ধার করে মলম গাড়ি দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারী মারা যান। এছাড়া শিশু সহ তিন জনকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঈশ্বরগন্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে দুই জন ঈশ্বরগঞ্জ উপজেলার দওপাড়া গ্রামের তাইজুল ইসলাম(২৮),ভাল্লুক ভেড় গ্রামের জেৎাসনা আক্তার(২৫), কেন্দোয়ার গন্ডা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে রিয়াদ।

গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম জানান নিহত দুই নারী মাহিন্দ্র’র যাত্রী ছিল। তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। বাসটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। এছাড়াও ঘটনাস্হলে বিশ হাজার টাকা পাওয়া যায়।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com