ময়মনসিংহবুধবার , ১১ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মিনিম্যারাথন উপলক্ষে শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১১, ২০১৯ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

পাঠকপ্রিয় দেশের শীর্ষ জাতীয় দৈনিক পত্রিকা দৈনিক যুগান্তরের দেশসেরা পাঠক সংগঠন ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বুধবার (১১ডিসেম্বর/১৯) মহান বিজয় দিবস ৮ম মিনিম্যারাথন উপলক্ষে ‘মাদকের বিরুদ্ধে অংশ নিন ম্যারাথনে’ শ্লোগানে শোভাযাত্রা ও প্রভাতী শরীরচর্চা সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্য রাখেন গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন উদ্দিন। তিনি বলেন, ১৩ ডিসেম্বর সকাল ৭টায় ২৫উর্ধ্বদের আর ১৫ডিসেম্বর সকাল ৭টা ৩০মিনিটে ৪০উর্ধ্বদের মিনিম্যারাথন গৌরীপুরের ঐতিহাসিক শহীদ হারুণ পার্ক থেকে শুরু হবে। এ প্রতিযোগিতায় ইতোমধ্যে দেশের বিভিন্নপ্রাপ্ত থেকে দৌড়বিদগন নিবন্ধন করেছেন। আপনাদেরও সহযোগিতা চাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রভাতী শরীরচর্চা সংগঠনের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান দেওয়ান কাঞ্চন খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক কবি সেলিম আল রাজ। প্রভাতী শরীরচর্চা সংগঠনের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম মিতুল বলেন, দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশ এমন চমৎকার ক্রীড়া প্রতিযোগিতা অব্যাহত রেখেছে তার জন্য সংগঠনকে ধন্যবাদ জানাই।

সাধারণ সম্পাদক সৌরভ মাসুদ সোহেল বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে। স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক বলেন, গৌরীপুরে শুরু হওয়া মিনি ম্যারাথন এখন দেশের সর্বত্র হচ্ছে, শরীর-জীবনকে সুস্থ্য রাখতে এবং খেলার মাঠকে উজ্জীবিত রাখতে মাদক রুখতে হবে। সেই লক্ষ্যে এবার আমরা কৈশোর আর যুবদের জন্য আরো ২টি ম্যারাথন করার চিন্তা করছি।

ব্যবসায়ী ঐক্য সংগঠনের সাবেক সভাপতি হাজী মোঃ ইউসুব আলী বলেন, সুন্দর সমাজ গঠনের জন্য এমন আয়োজন ধরে রাখত হবে।

মতবিনিময় সভায় প্রভাতী শরীরচর্চা সংগঠনের সমীরণ দেবনাথ, ভোলানাথ চৌহান, দিলীপ সরকার, মোঃ সিদ্দিকুর রহমান, সৈয়দ ফদির আহম্মেদ, রণজিৎ সরকার, দেলোয়ার হোসেন, দেবল কর, আবু সিদ্দিক, মোঃ নুরুল হক, নারায়ন চন্দ্র সরকার, আব্দুল হেলিম প্রমুখ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com