ময়মনসিংহবৃহস্পতিবার , ২৭ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মুক্তিযোদ্ধার সন্তান আল আমিন ৪ দিন ধরে নিখোঁজ

গৌরীপুর নিউজ
সেপ্টেম্বর ২৭, ২০১৮ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কাউরাট গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের ছেলে আল আমিন (২৮) বাড়ি থেকে ৪ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় আব্দুল মান্নান বুধবার (২৬ সেপ্টেম্বর) গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

তিনি সাংবাদিকদের জানান তার ছেলে আল আমিন রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্বশুরবাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। তার শ্বশুরবাড়ীতে খোঁজ নিয়ে জানা গেছে সেখানেও সে যায়নি। নিকটতম আত্মীয়-স্বজনের বাড়িসহ আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। আল আমিনের ব্যবহৃত নিজ মোবাইল নাম্বারে (০১৯৩২০৯৯৫৯১) বারবার কল করা হলেও অপর প্রান্ত থেকে কেউ তা রিসিভ করেননি। তিনি বলেন বুধবার রাত সাড়ে ৭টার সময় তার মোবাইল নাম্বারে হঠাৎ কল করে আল আমিন জানায় সে অজ্ঞাত একটি স্থানে সেমিপাকা ঘরে বন্দি অবস্থায় রয়েছে। যার চারদিকে পানি এই বলে ফোন কেটে দেয়। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় আল আমিন আবার ফোন করে জানায় সে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়ে বাসযোগে বাড়িতে আসতেছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সাংবাদিকদের জানান উক্ত নিখোঁজের ঘটনায় আব্দুল মান্নান একটি সাধারণ ডায়রী করেছেন (জিডি নং-৯৭৭ তাং-২৬/০৯/১৮ ইং)। নিখোঁজ যুবকের মোবাইল নাম্বার ট্রেকিংয়ের মাধ্যমে পুলিশের পক্ষ থেকে তাকে খোঁজাখুঁজি চলছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com