ময়মনসিংহরবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

শামীম খান
আগস্ট ১৫, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ময়মনসিংহে গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম। রোববার (১৫ আগস্ট)দুপুর ১২টায় মেয়র সৈয়দ রফিকুল ইসলাম পৌর পরিষদ ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু চত্বরে দাঁড়িয়ে থেকে কিছুক্ষণ নিরবতা পালন করা হয়। এর আগে রোববার গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে পৌর শহরে জাতীয় শোক দিবসের শোক র‌্যালি বের করে। শোক র‌্যালিতে পৌর পরিষদ সহ পৌরসভার কর্মকর্তা, কর্মচারী ও পৌর আওয়ামী লীগ, পৌর যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা অংশ গ্রহণ করেন।
সৈয়দ রফিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের অবিসংবাদিত নেতা। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদানের জন্য বাঙালির জাতির পিতার আসনে তিনি অধিষ্ঠিত হয়েছেন। তার দীর্ঘ সংগ্রামী জীবনের ফসল এই স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। তাই বাংলাদেশ যতদিন থাকবে, বঙ্গবন্ধুকে সবাই শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের খুন করেছে যে সকল খুনি তাদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, পৌরসভার প্যানেল মেয়র ১ নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-২ রোজিনা আক্তার মিতু, পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, মাসুদ মিয়া রতন, মোঃ এমরান, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, সাধারণ সম্পাদক কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, ছাত্রলীগ নেতা রাফসান জানি অভি, যুবলীগ নেতা তমাল খান পাঠান, শোক মিয়া সহ পৌর পরিষদ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এদিকে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে মধ্যবাজারাস্থ দলীয় কার্যালয়ে আলোচনা ও সভা দোআ মাহফিল এর আয়োজন করা হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com