ময়মনসিংহবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে সাংবাদিকদের করোনা সুরক্ষা সামগ্রী দিলেন কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজিব

ইকরাম হোসেন খান মামুন
জুলাই ১৫, ২০২১ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে মাঠে কাজ করে আসছে ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। তাই করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য সেই সম্মুখযোদ্ধাদের মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার উপহার দিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য ও তরুণ আওয়ামীলীগ নেতা তানজীর আহমেদ রাজিব।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসারের হাতে এসব সুরক্ষা উপকরণ তুলে দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি ও পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক দিদারুল আলম।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ইকরাম হোসেন খান মামুন, আরিফ আহম্মেদ, ওবায়দুর রহমান, শাহজাহান কবির, ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ, সোহানুর রহমান সোহান, মিজানুর রহমান আশিক, মেহেদী হাসান সাগর প্রমুখ।

উল্লেখ্য, তানজীর আহমেদ রাজিবের উদ্যোগে গত এক সপ্তাহ ধরে এ উপজেলার পৌর শহরসহ বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা, পুলিশসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে উপহার সামগ্রীর প্যাকেট বিতরণসহ অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

তানজীর আহমেদ রাজিব জানান, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র দিক নির্দেশনা ও সহযোগিতায় করেনাকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস এটি। করোনাকালে এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com