ময়মনসিংহশনিবার , ৩০ নভেম্বর ২০১৯

জামালপুরে জমি নিয়ে সংঘর্ষে প্রাণ গেল দুই ভাইয়ের

জেলা প্রতিনিধি
নভেম্বর ৩০, ২০১৯ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের দেওয়ানগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকার আরান হাজির ছেলে ইউসুফ আলী ও আব্দুল জলিল।

শুক্রবার (২৯ নভেম্বর) রাত ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ আলী ও শনিবার (৩০ নভেম্বর) সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ইউসুফ আলীর শ্যালক আমির হামজা জানান, শুক্রবার দুপুরে সানন্দবাড়ী দক্ষিণ লম্বাগাছ এলাকায় আরান হাজি ও জাকির মেম্বারের মধ্যে পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারা করার সময় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্য সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আরান হাজি, তার ছেলে ইউসুফ আলী ও আব্দুল জলিল গুরুতর আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১১টায় ইউসুফ আলী ও শনিবার সকাল ৮টায় আব্দুল জলিলের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, শুক্রবার সানন্দবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে কয়েকজন আহত হয়ে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি আছেন বলে শুনেছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ মৃত্যুর খবর পুলিশকে জানায়নি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com