ময়মনসিংহসোমবার , ১৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে ট্রাক আটকে ত্রাণসামগ্রী লুট

জেলা প্রতিনিধি
এপ্রিল ১৩, ২০২০ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরে ট্রাক আটকে পৌরসভার ৬০০ প্যাকেট ত্রাণসামগ্রী লুট করেছে স্থানীয় জনতা। রোববার (১২ এপ্রিল) দুপুরে পৌর শহরের মুকুন্দবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

জামালপুর পৌরসভার ২, ৪ ও ৬ নং ওয়ার্ডের জন্য ১০ কেজি করে চাল ও তিন কেজি করে আলুর ৬০০ প্যাকেট খাবার নিয়ে পৌরসভার ত্রাণবাহী ট্রাকটি যাচ্ছিল শহরের বানিয়া বাজারে ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশার কার্যালয়ে। দুপুর সাড়ে ১২টার দিকে ট্রাকটি মুকুন্দবাড়ি এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন আটক করে। পরে মুকুন্দবাড়ি, পালপাড়া ও বজ্রাপুর এলাকার কর্মহীন মানুষ প্রায় ৪০০ প্যাকেটের মতো ত্রাণ লুট করে নিয়ে যায়।

পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা বলেন, লকডাউনে কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত ত্রাণ রোববার আমার ওয়ার্ডে দেয়ার কথা ছিল। নারী কাউন্সিলর এবং ট্যাগ অফিসারকে নিয়ে নির্দিষ্ট স্থানে ত্রাণের জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু কিছুক্ষণ পর ২নং ওয়ার্ডের কাউন্সিলর জানান রাস্তায় ট্রাক আটকে ত্রাণ লুট করা হয়েছে। ফুটেজ দেখে ত্রাণ লুটকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান কাউন্সিলর জামাল পাশা।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, ত্রাণসামগ্রী লুট হয়নি। গরিব মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। মূলত তাড়াতাড়ি করে ত্রাণ বিতরণ করায় অনেকেই এটাকে লুটের ঘটনা বলে মনে করছেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com