ময়মনসিংহবুধবার , ২২ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে রেললাইনের পাশ থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
মে ২২, ২০১৯ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর সদরের নান্দিনা থেকে এহসান ইবনে রেজা ফাগুন (২০) নামে এক সাংবাদিকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। নিহত ওই সাংবাদিক অনলাইন নিউজ পোর্টাল প্রিয়ডটকম-এ সাব এডিটর হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে নান্দিনা-নুরুন্দি এলাকার মধ্যপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এহসান ইবনে রেজা ফাগুন এনটিভির শেরপুর প্রতিনিধি কাকন রেজার ছেলে।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ওসি তাপস চন্দ্র পন্ডিত বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নান্দিনা-নুরুন্দির মধ্যপাড়া এলাকায় রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। মরদেহের পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে বুধবার দাফনের জন্য আঞ্জুমান মফিদুলের কাছে হস্তান্তর করা হয়। বিকেল ৩টার দিকে এনটিভির শেরপুর প্রতিনিধি কাকন রেজা নিখোঁজ ছেলের খোঁজ করতে রেলওয়ে থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় ছবি দেখে ছেলের মরদেহ শনাক্ত করেন তিনি। পরে অজ্ঞাত পরিচয়ে ফাগুনের মরদেহ দাফন স্থগিত করে দেয়া হয়।

এহসান ইবনে রেজার বাবা কাকন রেজা জানিয়েছেন, এহসান ইবনে রেজা ফাগুন মঙ্গলবার ঢাকা থেকে শেরপুর আসছিল। ময়মনসিংহ আসার আগে ছেলের সঙ্গে আমার কথা হয়েছে। কিন্তু রাতে ফিরে না আসায় ছেলের খোঁজ করা হয়।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com