ময়মনসিংহমঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জ্বর হওয়ায় বোনকে ঘরছাড়া করলেন ভাই, চিকিৎসা করালেন ইউএনও

জেলা প্রতিনিধি
মার্চ ৩১, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর রাঙ্গাবালীতে জ্বরে আক্রান্ত হওয়ায় করোনা সন্দেহে এক বৃদ্ধাকে ঘর থেকে বের করে দিয়েছেন তার ভাই। নিরুপায় হয়ে রাস্তায় আশ্রয় নিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সোমবার (৩০ মার্চ) রাতে বৃদ্ধা সুস্থ হলে তার ভাই জসিম হাওলাদারের বাড়িতে দিয়ে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, রেনিস বেগম মালা স্বামী পরিত্যক্তা। স্বামীর সঙ্গে দূরত্বের পর থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এক সপ্তাহ আগে তিনি ঢাকা থেকে রাঙ্গাবালী আসেন। প্রথম কয়েকদিন বোনজামাই শাবু হোসেনের বাড়িতে আশ্রয় নেন। পরে অসুস্থতার কারণে সেখান থেকে তাকে বের করে দেয়া হয়। কোনো উপায় না পেয়ে খালগোড়া বাজারে বসবাসরত সৎভাই জসিম হাওলাদারের কাছে আশ্রয় নেন। কিন্তু শরীরে জ্বর দেখে করোনা সন্দেহে তাকে বাড়ি থেকে বের করে দেন সৎভাই।

শরীরে জ্বর থাকার কারণে রেনিসের আত্মীয়-স্বজন তার পাশে দাঁড়ায়নি। নিরুপায় হয়ে রোববার (২৯ মার্চ) রাত থেকে খালগোড়া বাজারের চৌরাস্তায় গিয়ে খোলা আকাশের নিচে ঠাঁই নেন তিনি।

খবর পেয়ে সোমবার দুপুরে তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যান ইউএনও। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দিনভর তাকে সেখানেই রাখা হয়। রাতে সুস্থ হলে তার সৎভাই জসিম হাওলাদারের কাছে নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান।

ইউএনও মাশফাকুর রহমান বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তিনি সুস্থ হওয়ায় তাকে চারদিনের খাদ্য সহায়তা দিয়ে সৎভাই জসিম হাওলাদারের বাড়ি পৌঁছে দিয়ে এসেছি। ওই নারীর আগামী ১৫ দিনের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীসহ যাবতীয় সবকিছু দেখভাল করব আমি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com