ময়মনসিংহমঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২

জয়ের স্বপ্ন দেখা টাইগারদের জন্য দুঃসংবাদ

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৪, ২০২২ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ক্রিকেটে কখনও জয়ের দেখা পায়নি বাংলাদেশ। সাফল্য বলতে ঘরের মাঠে পাওয়া ড্র। নিউজিল্যান্ডের মাটিতে গিয়ে ড্র করাও বাংলাদেশের জন্য অনেক দূরের ব্যাপার। সেই বাংলাদেশই এখন জয়ের স্বপ্ন দেখতে শুরু করছে। মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে ​চতুর্থ দিনেও চালকের আসনে বাংলাদেশ। তবে এরই মধ্যে এল এক দুঃসংবাদ। আঙুলে চোট পাওয়ার কারণে মাহমুদুল হাসান জয়কে আর পাচ্ছে না বাংলাদেশ।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে ৭৮ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেছিলেন জয়। মঙ্গলবার (৪ জানুয়ারি) ফিল্ডিং করার সময় আঙুলে চোট পেয়েছেন জয়। ডাক্তারের পরামর্শে ৭ থেকে ১০ দিন বিশ্রামে থাকতে হবে তাকে। দলের সঙ্গে থাকা ফিজিও বায়েজিদ ইসলাম এক ভিডিও বার্তায় জয়ের ইনজুরির কথা জানিয়েছেন।

তিনি বলেন, জয় আজ ফিল্ডিং করার সময় ডান হাতে চোট পেয়েছে, তৃতীয় ও চতুর্থ আঙুলের মাঝখানে। এখানে যিনি চিকিৎসক ছিলেন তিনি সেলাই করে দিয়েছেন। ৩টা সেলাই পড়েছে। ওকে এখন ৭ থেকে ১০ দিন পর্যবেক্ষণে থাকতে হবে। যা যা চিকিৎসা দরকার দেওয়া হয়েছে। এখন পুনর্বাসন করা হবে।

এদিকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ দিনের শেষ সেশনে এবাদতের দুই ওভারের ঝলকে চালকের আসনে বাংলাদেশ। ক্যাচ মিস এবং বাজে রিভিউ নেওয়ার ফলে একসময় যখন ভাবা হচ্ছিল ম্যাচটা হাত থেকে ফসকে যাচ্ছে, তখনই ম্যাচের মোড় ঘুরিয়ে দেন এবাদত হোসেন। চতুর্থ দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ১৪৭ রান, বাংলাদেশ থেকে এগিয়ে আছে ১৭ রানে। পঞ্চম দিনে জয়ের স্বপ্ন দেখছে টাইগাররা।

গৌরীপুর নিউজ/শ্রাবণ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com