ময়মনসিংহসোমবার , ১ জুলাই ২০১৯

ডেইলি স্টারের সাংবাদিক আমিনুলকে বাঁচাতে সাহায্যের আবেদন

জেলা প্রতিনিধি
জুলাই ১, ২০১৯ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

দ্যা ডেইলি স্টার পত্রিকার জামালপুর প্রতিনিধি এবিএম আমিনুল ইসলাম (লিটন) কিডনি রোগে ভুগছেন। তার দুটি কিডনি প্রায় বিকল হয়ে গেছে। দীর্ঘ প্রায় ৫ বছর ক্রনিক কিডনি ডিজিজ (সিকেডি) এ আক্রান্ত হওয়ার কারণে তার কিডনি দুটি বিকল হওয়ার পথে।

সম্প্রতি তিনি ভারতের ভেলোরে সিএমসি হাসপাতালে কিডনির চিকিৎসা করাতে যান। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকগণ পরীক্ষা-নিরীক্ষার পর তাকে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দেন। এর আগে তিনি ঢাকার মিরপুরে কিডনি ফাউন্ডেশন ও রিসার্চ ইনিস্টিটিউট এ চিকিৎসা নিয়েছেন। সেখানেও চিকিৎসরা তাকে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কিডনি প্রতিস্থাপনের জন্য প্রয়োজন প্রায় ৪০ লাখ টাকা। কিন্তু বিপুল পরিমাণ এ অর্থ তার পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই সমাজের সহৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

এবিএম আমিনুল ইসলাম (লিটন) সাংবাদিকতা ছাড়াও জেলার মাদারগঞ্জ উপজেলার নুরুন্নাহার মির্জা কাশেম মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের একজন প্রভাষক। তার চিকিৎসার আর্থিক সাহায্য প্রদান করা যাবে সাহায্য প্রার্থীর নিজস্ব ব্যাংক একাউন্টে। এ বি এম আমিনুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নং- ২২০০২১৫০০১৬৯৭, প্রাইম ব্যাংক লি:, জামালপুর শাখা।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com