ময়মনসিংহমঙ্গলবার , ৯ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত কলসিন্দুরের ফুটবল কন্যা মার্জিয়া ও সাজেদা

জেলা প্রতিনিধি
জুলাই ৯, ২০১৯ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

ডেঙ্গু জ্বরে আক্রান্ত ফুটবল কন্যা মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে তাদের ভর্তি করা হয়। এর আগে সাত দিন যাবত তারা দু’জনে জ্বরে ভুগছিলেন।

মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন বলেন, জুলাইয়ের ২ তারিখ তারা জ্বরে আক্রান্ত হন। পরে ৪ তারিখ রক্ত পরীক্ষা শেষে তারা গ্রামের বাড়ি কলসিন্দুরে চলে আসেন।

সোমবার (৮ জুলাই) রাতে তারা জানতে পারেন যে তাদের ডেঙ্গু জ্বর হয়েছে। তাই সকালে সিএনজি করে ধোবাউড়া থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

এ সময় তাদের দুই ভাই এবং কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মালা রানী সরকার উপস্থিত ছিলেন।

কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মালা রানী সরকার বলেন, মেয়েরা জ্বরে আক্রান্ত হলে ফুটবল ফেডারেশ কর্তৃপক্ষ তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে গতকাল রাতে ফেডারেশন থেকে জানানো হয় তারা দু’জনেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত।

তাই সকালে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছি। দেশবাসীর কাছে দোয়া চাই মেয়েরা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ন মজুমদার বলেন, মেয়েদের শরীরে ডেঙ্গু পজেটিভ রয়েছে। তবে ভয়ের কোন আশঙ্কা নেই। তাদের সকল ধরনের পরীক্ষা-নীরিক্ষা করানো হচ্ছে। আশা করছি সেরে উঠবে।

হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ন মজুমদার জানিয়েছেন, প্রাথমিক পর্যায়ে তাদের শরীরে ডেঙ্গু জ্বর পজেটিভ রয়েছে। তাদের চিকিৎসার জন্য সকল ধরণের ব্যবস্থা নেয়া হচ্ছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com