ময়মনসিংহশুক্রবার , ২৭ ডিসেম্বর ২০১৯

ঢাবি ছাত্রলীগ নেতা সনজিত-সাদ্দামের মামলা প্রত্যাহারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ

গৌরীপুর নিউজ
ডিসেম্বর ২৭, ২০১৯ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন সহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ডিসেম্বর) ‘গৌরীপুর সর্বস্তরের জনগণের ব্যানারে’ একটি বিক্ষোভ মিছিল শহরের শহীদ হারুন পার্ক থেকে বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করে শহীদ মিনারের পাদদেশে সমাবেশ করে। বিক্ষোভ মিছিলে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক বর্তমান নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দফতর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল হক সরকার, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম শরফুল, গৌরীপুর সরকারি কলেজের সাবেক জিএস মোখলেছুর রহমান খান বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সিনিয়র সহসভাপতি নাজিমুল ইসলাম শুভ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী চৌধুরী রুপু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার, গৌরীপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি ওয়াসিকুল ইসলাম রবিন প্রমুখ।

প্রসঙ্গত, সনজিত চন্দ্র দাসের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়।

গত ২২ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) এর সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরু ও তার সহযোগীদের ওপর হামলা হয়। এ ঘটনায় ২৪ ডিসেম্বর ডাকসুর ভিপি নুরুল হক নুরু বাদী হয়ে শাহবাগ থানায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাদ্দাম হোসেন সহ ৩৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০/৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com