ময়মনসিংহবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ধর্মপাশায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

সাব‌রিনা জান্নাত সূচনা
এপ্রিল ৯, ২০২০ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

করোনা পরিস্থিতি মোকাবেলায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে অবস্থিত স্থানীয় চারটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পল্লী উন্নয়ন যুব সমিতি, প্রগতি সংঘ, শিক্ষক কল্যাণ সংস্থা (বংশীকুন্ডা অঞ্চল) ও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন স্বনির্ভর সংস্থা’র উদ্যোগে অসহায়, দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই ইউনিয়নের ১৪টি গ্রামের ১৫০টি পরিবারের হাতে সংগঠনের নেতারা চাল, ডাল, ভূজ্য তেল, পেঁয়াজ, লবণ, সাবান ও ডিটারজেন্ট তুলে দেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন যুব সমিতি ও প্রগতি সংঘের সভাপতি মো. সামিউল কিবরিয়া তালুকদার, শিক্ষক কল্যাণ সংস্থার (বংশীকুন্ডা অঞ্চল) উপদেষ্টা ইজাজ নবী তালুকদার, নাছিমুল গণি তালুকদার, সভাপতি মহিবুল কিবরিয়া তালুকদার, সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন স্বনির্ভর সংস্থার সভাপতি সুরঞ্জন সরকার, সাধারণ সম্পাদক সাহিবুর আলম, মধ্যনগর থানার এসআই ফরহাদ আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com