ময়মনসিংহবৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর ২০২১

নান্দাইলে স্কুল মাদ্রারাসা গুলোতে স্বাস্থ্য বিধি মেনে পাঠদান

জাহাঙ্গীর আলম
সেপ্টেম্বর ২৩, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

করোনার মহামারির কারণে দীর্ঘ দেড়বছর পর সারা দেশের ন্যায় নান্দাইল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে এবং ছাত্রছাত্রীরা তাদের প্রাণের শিক্ষা প্রতিষ্টানে হাজির হয়েছে।

এব্যাপারে ছাত্র ছাত্রীদের সাথে কথা বললে তারা জানান অনেক দিন যাবৎ করোনা ভাইরাস মহামারীর কারনে আমাদের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল। এখন আমাদের স্কুল মাদ্রারাসা গুলো খুলা হয়েছে এতে আমরা অনেক খুশি ও আনন্দিত। আমরা স্বাস্থ্যবিধি মেনে আমাদের প্রতিষ্ঠানে আসছি। আমাদের স্যারেরা আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠানে আসতে উৎসাহিত করছেন।

বরিল্যা কে এ উচ্চ বিদ্যালয় ও কলেজ,রায়পাশা উচ্চ বিদ্যালয়,জাহাঙ্গীরপুর আলিম মাদ্রারাসা,কিছমত বনগ্রাম উচ্চ বিদ্যালয়,দেউলডাংরা ভূঁইয়া বাড়ী একাডেমি ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে কথা হলে তাহারা বলেন প্রতিষ্ঠান গুলো অনেক দিন যাবত বন্ধ থাকার কারনে শিক্ষার্থীরা
প্রতিষ্ঠানে আসতে পারেনি এখন সরকার প্রতিষ্ঠান খুলে দিয়েছেন এতে আমরা যেমন আনন্দিত ঠিক ছাত্র ছাত্রীরা আনন্দিত। আমরা তাদের প্রতিদিন স্বাস্থ্য বিধি মেনে প্রতিষ্ঠানে আসতে বলি,এবং তাদের বাড়িতে খুোজখবর খবর নেই যে তাদের পরিবারের কেও কি করোনা ভাইরাস এ
আক্রান্ত আছে কি না। আমরা সকল ছাত্র ছাত্রীদের পাঠদান দিয়ে আসছি ও তাদের মাঝে মাক্স ভিতরন করে তাদেরকে ক্লাসে ডুকাচ্ছি। তারা মাক্স ব্যবহার করে আমরা সকল শিক্ষকগন কর্মচারীগন মাক্স ব্যবহার করি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com