ময়মনসিংহবুধবার , ১৮ নভেম্বর ২০২০

পূর্বধলায় ট্রাকের পেছনে অটো রিকশার ধাক্কায় নিহত ২

উপজেলা প্রতিনিধি
নভেম্বর ১৮, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার পূর্বধলায় মহাসড়কে দাঁড়ানো ট্রাকের পেছনে দ্রুতগতির অটো রিকশার (সিএনজি) ধাক্কায় শিশুসহ দুজন নিহত এবং আহত হয়েছেন তিনজন।

বুধবার বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। আহত ও নিহতরা সকলে সিএনজির যাত্রী ছিলেন।

নিহতেরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মাদরা গ্রামের রাসেল মিয়ার দুই বছরের শিশু কন্যা আমেনা ও ঝালকাঠির সদর উপজেলার ত্রিপলিতা গ্রামের নাসির উদ্দিন (৪০)। আর আহত তিনজন ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

বুধবার ভোর ৪টার দিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের জালশুকা এলাকায় পূর্বধলা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি মহাসড়কে দাঁড়ানো ছিল এবং কুয়াশাছন্ন আবহাওয়ায় দ্রুত গতির সিএনজি সজোরে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজি’র সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজিতে থাকা পাঁচজন গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে দুজন মারা যান।

নেত্রকোনা শ্যামগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যায়। তাদের মধ্যে এক শিশু ও একজন পুরুষ রয়েছে। দুর্ঘটনার পরপর ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। আর দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি জব্দ করে পুলিশ হেফাজতে রয়েছে।

মৃতদেহ দুইটি ময়মনসিংহ হাসপাতাল মর্গে রয়েছে বলে তিনি জানান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com