ময়মনসিংহশুক্রবার , ১০ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বিএনপিকে ভাঙ্গার জন্য নানা অপপ্রচার চালানো হচ্ছে : প্রেসক্লাবে ফখরুল

গৌরীপুর নিউজ
মে ১০, ২০১৯ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

বিএনপিকে ভাঙ্গার জন্য নানা প্রকার অপপ্রচার চালানো হচ্ছে মন্তব্য করে নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আপনারা কোন ভুয়া খবরে কান দেবেন না।

তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি ঐক্যবদ্ধ আছে। তিনি আমাদের যেই নির্দেশনা দিবেন আমরা সেই নির্দেশনায় ঐক্যবদ্ধ থাকব।

আজ শুক্রবার (১০ মে) জাতীয় প্রেসক্লাবে ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার কতৃক আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রপ্রতির স্ত্রী। তিনি রাজনীতি করে জেল খেটে এত কষ্ট না করে সারাজীবন আরাম আয়েশের জীবন যাপন করতে পারতেন। কিন্তু তিনি বাংলাদেশের স্বাধীনতা সার্বোভৌমত্ত রক্ষা করতে রাজনীতিতে এসেছেন। বেগম জিয়া দেশকে সমৃদ্ধ করার লক্ষ্যে নারী শিক্ষাসহ প্রতিটি সেক্টরে কাজ করেছেন।

তিনি বলেন, দেশের বিচার ব্যবস্থা ধংস হয়ে গেছে, দেশের নির্বাচন ব্যবস্থাকে ধংস করা হয়েছে। বর্তমান সরকার দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে।

বিএনপি মহাসচিব বলেন, এশিয়া মহাদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মত ত্যাগী নেত্রী খুঁজে পাওয়া যাবে না। তিনি গণতন্ত্রের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা আর কোন রাজনীতিবিদ করেননি। তিনি সত্যিকার অর্থে বাংলাদেশকে একটি গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। সংসদীয় গণতন্ত্র চালু করার মাধ্যমে বেগম জিয়া তার সে কাজ শুরু করেছিলেন।

ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টারের পরিচালক বাবুল তালুকদার এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com