ময়মনসিংহবৃহস্পতিবার , ১৬ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে প্রাণ হারালেন দুজন

জেলা প্রতিনিধি
জানুয়ারি ১৬, ২০২০ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমায় যাওয়া পথে গাজীপুরে ট্রেন ও কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বুধবার (১৫ জানুয়ারি) রাতে পৃথক দুর্ঘটনায় নিহত হন তারা।

নিহতরা হলেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলার টেংরাকান্দি এলাকার মো. গুলজার (৪৫) ও নরসিংদীর বেলাবো উপজেলার বীর বাগদে এলাকার আব্দুর রহমান (৫৫)।

আগামীকাল শুক্রবার (১৭ জানুয়ারি) থেকে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে। ইজতেমায় যোগ দিতে যাওয়ার পথে বুধবার রাতে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম বলেন, গুলজার ও তার সঙ্গীরা বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে যাচ্ছিলেন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে ট্রেন থেকে টঙ্গী স্টেশনে নামেন তারা। রেললাইন পার হওয়ার সময় কিশোরগঞ্জগামী এগারসিন্দুর ট্রেনের ধাক্কায় আহত হন গুলজার। সঙ্গীরা তাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে গাজীপুর সিটি পুলিশের উপ-কমিশনার মো. মনজুর রহমান বলেন, আব্দুর রহমান বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে যাচ্ছিলেন। বুধবার রাত ১১টার দিকে টঙ্গীর মন্নুগড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুর রহমান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com