ময়মনসিংহমঙ্গলবার , ২১ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ী-পুলিশ সংঘর্ষ, ময়মনসিংহ-ঢাকা মহাসড়ক অবরোধ, এলাকায় তোলপাড়

উপজেলা প্রতিনিধি
মে ২১, ২০১৯ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় শিল্প পুলিশের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ প্রায় অর্ধশত আহত হয়েছে।

সোমবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডষ্টোর বাজারে এ ঘটনা ঘটে। এর জেরে স্থানীয় ব্যবসায়ীরা ৩ ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে।

স্থানীয় সূত্র জানায়, শিল্প পুলিশের ভ্যানের সঙ্গে একটি গণ পরিবহনের ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই শিল্প পুলিশের সাথে স্থানীয় লোকজনের কথা কাটাকাটি হয়। পরে ওই দুই পুলিশ তাদের সহকর্মীদের জানালে সাদা পোশাকে একদল পুলিশ ঠিক ইফতারের পরপরই বেশ কয়েকজন ব্যবসায়ীকে মারধর করে। পরে ব্যবসায়ীরাও একত্রিত হয়ে পুলিশকে পাল্টা ধাওয়া করলে পুলিশের সাথে সংঘর্ষ বাধে।

এ সময় পুলিশ লাঠিচার্জ ও ফাঁকা গুলি ছোড়ে। পরে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ করে রাখেন। পরে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হাসান তদন্ত কমিটি গঠনের মাধ্যমে সুষ্ঠু তদন্ত ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে ৩ ঘণ্টা পর ব্যবসায়ীরা অবরোধ তুলে নেয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com