ময়মনসিংহসোমবার , ১ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ভারতের বিপক্ষে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার মত বোলার খুঁজে পেয়েছে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক
জুলাই ১, ২০১৯ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ভারতের বিপক্ষে হারলেই সেমিফাইনালের স্বপ্ন থেকে ছিটকে যাবে টাইগাররা। এমন সমীকরণ নিয়ে বিশ্বকাপের ৪০তম ম্যাচে মঙ্গলবার (২ জুলাই) ভারতের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩টায়।

ভারতের বিপক্ষে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার মত বোলার খুঁজে পেয়েছে বাংলাদেশ। বিশ্বকাপের অংশগ্রহণকারী দলগুলোর একেকজন ক্রিকেটারকে কেন্দ্রবিন্দু ধরে সাজানো হচ্ছে পরিকল্পনা। ক্রিকেট মিডিয়ার চোখে যা ‘এক্স ফ্যাক্টর’। বাংলাদেশের সেই ‘এক্স ফ্যাক্টর’ কে? এমন প্রশ্নে বোলিং কোচ কোর্টনি ওয়ালশের মুখে কুলূপ!

অবশ্য টাইগার বোলিং কোচ কোর্টনি ওয়ালশ আক্ষরিক অর্থে চুপ করে থাকেননি, তিনি কৌশল করে উত্তর দিয়েছে। সাবেক এই বোলিং কিংবদন্তী প্রতিপক্ষের কাছে নিজেদের পরিকল্পনা খোলাসা করতে চান না।

এ ব্যাপারে কোর্টনি ওয়ালশ বলেন, ‘ওটা তো আমাদের গোপন অস্ত্র। প্রতিপক্ষকে আমরা জানতে দিতে চাই না। জেনে গেলে ওকে টার্গেট করা শুরু করবে। নিজের শিষ্যদের প্রতি ওয়ালশের আছে অগাধ আস্থা। তিনি বলেন, আমরা কিছু খেলোয়াড় পেয়েছি যারা একাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। এটি নির্ভর করছে নির্দিষ্ট দিন আর নির্দিষ্ট কন্ডিশনের ওপর।’

টাইগাররা আত্মবিশ্বাসী জানিয়ে ওয়ালশ বলেন, আমরা সম্প্রতি অনেক ম্যাচ খেলেছি। দলের সবাই কমবেশি আত্মবিশ্বাসী। এটা বিশ্বকাপ, অনেক বড় মঞ্চ। এখানে সবাইকে সতর্কতার সঙ্গে ব্যবহার করতে হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com