ময়মনসিংহবুধবার , ১৬ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মানসিক ভারসাম্যহীন তরুণীর সন্তানের বাবা কে?

জেলা প্রতিনিধি
অক্টোবর ১৬, ২০১৯ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) মধ্যরাতে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের ফেরির মোড় এলাকায় কন্যা সন্তানের জন্ম দিয়েছে মানসিক ভারসাম্যহীন এক নারী। ওই নারীর বয়স আনুমানিক ১৮ বছর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে ফেরিরমোড় এলাকার জাহিদ হাসান জনির মনোহারি দোকানে এসে পানি চান অজ্ঞাত পাগলী। পানি খাওয়ার পর পাগলী চলে যাওয়ার কিছুক্ষণ পরই একটি কন্যা সন্তান প্রসব করেন।

ওই এলাকার দোকানদান জাহিদ হাসান জনি জানান, ‘এ ঘটনাটি দেখার পর আমার মাকে ডাক দেই পাগলীকে সাহায্য করার জন্য। তখন মা এসে তাকে সাহায্য করে এবং শিশুটিকে সেবা শুশ্রুষা করতে থাকে। প্রায় ঘণ্টা খানেক পরে আমার বড় ভাই পাগলী ও শিশুটিকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ওই পাগলীকে এর আগে এলাকায় কেউ দেখেনি। এ ছাড়া তার সন্তানের বাবা কে সেটাও আমরা জানি না।’

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে শিশু ও মা সুস্থ রয়েছে। তার যাতে কোনো সমস্যা না হয় সেদিকে খেয়াল রাখা এবং হাসপাতালে খোঁজ নেয়া হচ্ছে। তবে মানসিক ভারসাম্যহীন নারীটি এ এলাকার বাসিন্দা নয়। অন্য কোনো এলাকা থেকে এসেছে বলেও তিনি জানান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com