ময়মনসিংহবৃহস্পতিবার , ২৬ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মার্কেটের তালা ভেঙে মালামাল চুরি

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২৬, ২০১৯ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরের সাদিয়া প্লাজা মার্কেটের দোকানের তালা ভেঙে নগদ টাকা, কাপড় সহ অন্যান্য মালামাল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ‌‌দুপুরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা চুরির বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার সকালে মার্কেটের ব্যবসায়ীরা দোকান খোলতে এসে মার্কে টেরনিচতলায় সাদিয়া ফ্যাশন নামের দোকানের তালা ভাঙা দেখে ব্যবসায়ীরা চুরির বিষয়টি নিশ্চিত হয়।

জানা গেছে, গৌরীপুর পৌর শহরের উত্তর বাজার এলাকায় সাদিয়া প্লাজা মার্কেটে নিচতলায় সাদিয়া ফ্যাশন নামে একটি কাপড়ের দোকান রয়েছে। গতকাল বুধবার রাতে দোকানের মালিক আব্দুর রহমান দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। ওইদিন রাতের কোনো এক সময় দুবৃর্ত্তরা মার্কেটের পিছনের কলাপসিবল গেটের তালা ও লক ভেঙে মার্কেটে প্রবেশ করে। এরপর সাদিয়া ফ্যাশনের তালা ভেঙে নগদ টাকা, কম্বল, শাড়ি, লুঙ্গি ও স্বর্ণের আঙটি চুরি করে নিয়ে যায়।

ব্যবসায়ী আব্দুর রহমান বলেন প্রাথমিক ভাবে ধারণা করছি দোকানে চুরি হওয়া শাড়ি, লুঙ্গি ও কম্বলের সংখ্যা প্রায় অর্ধশতাধিক। এছাড়াও দোকানের ড্রয়ার ভেঙে ৩ লাখ ১০ হাজার টাকা ও স্বর্ণের আঙটি চুরি করে নিয়ে গেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত)গোলাম মাওলা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ঘটনায় থানায় দুপুর পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। তবে পুলিশ জড়িতদের খোঁজে বের করার চেষ্টা চালাচ্ছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com