ময়মনসিংহরবিবার , ২৮ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়া মাতাবেন জেমস

গৌরীপুর নিউজ
এপ্রিল ২৮, ২০১৯ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

১ মে বিশ্ব শ্রমিক দিবস উপলক্ষে প্রবাসী শ্রমিকদের গান শোনাতে মালয়েশিয়া যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল নগর বাউল ও রকস্টার জেমস। তার সঙ্গী হবেন আরও একঝাঁক তারকা।

মিস্টার প্রোডাকশনের আয়োজনে কুয়ালালামপুর এইচএক্সসি গ্রান্ড বলরুম আইসিসি পুডুতে অনুষ্ঠিত হচ্ছে এই কনসার্ট।

মিস্টার প্রোডাকশনের অন্যতম কর্ণধার মাইদুল রাকিব বলেন, ‘আগামী ১ মে বিশ্ব শ্রমিক দিবসে কুয়ালালামপুরে কনসার্টটি অনুষ্ঠিত হবে। এখানে জেমস থাকছেন প্রধান আকর্ষণ হিসেবে। আরও অংশ নেবেন নিরব, পিয়া বিপাশা, এমএইচ রিজভী, সামিয়া জামান, মোমো, সানজানা মিতু এবং আবু হেনা রনি।

একটি বিশাল আয়োজনে কনসার্ট করার পরিকল্পনা করেছি আমরা। এখানে জেমস ভাইয়ের বেশকিছু গান শুনতে পারবেন আগত দর্শকরা। থাকবে চলচ্চিত্র শিল্পীদেরও আকর্ষণীয় পরিবেশনা। আশা করছি উপভোগ্য একটি কনসার্ট পাবেন মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীরা।’

অনুষ্ঠানের আয়োজকদের আরেকজন মোহাম্মদ শাহিনুল ইসলাম বলেন, ‘জেমসের আগমন ঘিরে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীদের মাঝে বেশ উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। আশা করি আমাদের আয়োজন সফল হবে।’

অনুষ্ঠানে প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে আসনভেদে ১০০ ও ২০০ মালয়েশিয়ান রিঙ্গিত। টিকেট সংগ্রহের জন্য যোগাযোগ করতে হবে শাহীন পাটোয়ারী (+601123619335) ও মাইদুল রাকিব (+601133560371)- এর সঙ্গে।

এই কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com