ময়মনসিংহসোমবার , ৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে পুজা উদযাপন কমিটির সাথে ইউএনও’র মতবিনিময়

আরিফ রববানী
অক্টোবর ৪, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে শারদীয় দুর্গাপূজা -২০২১ উপলক্ষ্যে ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মহানগর ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩রা অক্টোবর) সদর উপজেলা প্রশাসন মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে এই সভা হয়।

সভায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড রাখাল চন্দ্র সরকার, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড বিকাশ রায়, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি এড তপন দে, মহানগর হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড প্রশান্ত কুমার দাস চন্দন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি এডভোকেট পিযুষ কান্তি সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট বক্তব্য রাখেন।সভায় জেলা, মহানগর, উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় ইউএনও বলেন, ময়মনসিংহ সদর উপজেলা বিভাগীয় নগরীর প্রধান প্রাণ কেন্দ্র।এখানে দু-একটা মন্দিরে সামান্য জটিলতা রয়েছে। এ সব সমস্যা দু একদিনের মধ্যেই নিরসন করা হবে। যাতে পুজারী ও ভক্তবৃন্দ শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে পার। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে। নেতৃবৃন্দের দাবির প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফসার আরো বলেন, প্রতিটি মন্দির ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে কমপক্ষে দুজন করে আনসার সদস্যকে দায়িত্ব দেয়া হবে। এর পরও কোথাও কোন ধরণের সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক নেতৃবৃন্দসহ আইন শৃংখলা বাহিনীকে অবহিত করতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com