ময়মনসিংহমঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে যাত্রীদের জিম্মি করে ছিনতাই, অটো চালক আটক

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২১, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ নগরীতে ছুরি দেখিয়ে অটোরিকশার যাত্রীদের জিম্মি করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নগরীর আলিয়া মাদরাসা রোড এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ে জড়িত থাকার সন্দেহে অটোরিকশাচালককে আটক করে কোতোয়ালী থানায় নিয়ে আসে পুলিশ।

আটক অটোচালক কাঞ্চন মিয়া সদর উপজেলার দাপুনিয়া গ্রামের আহমদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার ভালুকবেড় গ্রামের মো. কামাল হোসেন নগরীর একটি প্রাইভেট হাসপাতালে তার বোনকে ডাক্তার দেখাতে নিয়ে আসেন। ডাক্তার দেখানোর পর পাটগুদাম ব্রিজ মোড়ে আসার জন্য চড়পাড়া থেকে অটোরিকশায় ওঠেন।

এ সময় আরও দুই যুবকও সেই অটোরিকশায় ওঠেন। পথে তারা দুটি ছুরি বের করে যাত্রীদের জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছিল। এ সময় অটোরিকশা চালক কাঞ্চন মিয়া যাত্রীদের কিছু ভাড়া দিয়ে যেতে বললে ছিনতাইকারীরা ১০০ টাকা দিয়ে চলে যান।

এ ঘটনার পর যাত্রীরা চিৎকার চেঁচামেচি শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ছিনতাইয়ে সহযোগিতার অভিযোগে অটোরিকশা চালককে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বলেন, অভিযুক্ত অটো রিকশাচালক ও ভুক্তভোগীদের থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ছিনতাইকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com