ময়মনসিংহবৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে শেখ কামালের জন্মদিনে সদর উপজেলা প্রশাসনের শ্রদ্ধা।।

আরিফ রববানী
আগস্ট ৫, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়া ও সাংস্কৃতি ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন  স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য উদযাপনের লক্ষ্যে সদর উপজেলা  প্রশাসনের  আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।
এ উপলক্ষে   শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক গাছের চারা বিতরণ, ভার্চুয়াল প্লটফর্মে আলোচনা এবং বাদ জোহর উপজেলা প্রশাসনের  মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এর আগে  বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ভার্চুয়াল আলোচনা সভায় ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, উপজেলা  নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা। এসময়  উপজেলা প্রশাসনের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন  পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য -১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে ঘাতকের নির্মম গুলিতে শহিদ হওয়ার আগে ছোট জীবনে দেশ ও দেশের মানুষের জন্য অনেক অবদান রেখেছিলেন শেখ কামাল। শাহীন স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে বিএ অনার্স পাশ করেন তিনি। বাংলাদেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি অঙ্গনে শিক্ষার অন্যতম উৎসমুখ ছায়ানটের সেতারবাদন বিভাগের ছাত্রও ছিলেন শেখ কামাল।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com