ময়মনসিংহরবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ জেলা ছাত্র ইউনিয়নের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত

ওবায়দুর রহমান
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

‘দুঃসময়ে আমার যৌবন, ছিন্ন করুক অপশক্তির চক্রব্যূহ’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল ১০টায় স্থানীয় মুসলিম ইনস্টিটিউটে ডক্টরস ফর হেলথ এন্ড এনভায়রনমেন্ট এর সভাপতি ও সাবেক ছাত্র ইউনিয়ন নেতা অধ্যাপক ড. মো. আবু সাঈদ এ সম্মেলনের উদ্বোধন করেন।

ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সভাপতি আশজাদুল বোরহান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন শুভ’র সঞ্চালনায় উদ্বোধনী অধিবেশনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সাবেক সভাপতি মোকছেদুর রহমান জুয়েল, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মানবেন্দ্র দেব, কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহ। এছাড়াও বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান ছাত্রনেতা আলী আশরাফ আবীর।

সম্মেলনে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে বাহাউদ্দিন শুভকে সভাপতি, গোকূল সূত্রধর মানিককে সাধারণ সম্পাদক ও শিপন হৃদয়কে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলো- সহ-সভাপতি সাব্বির আহমেদ সৈকত, নাঈম হাসান, এনামুল হাসান অনয়, সহ-সাধারণ সম্পাদক ফারজানা আক্তার ঝুমি, কোষাধ্যক্ষ অনিক রঞ্জন বিশ্বাস, দপ্তর সম্পাদক রাফিউর রহমান রাফি, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুল্লাহ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু জর বাপ্পি, সাংস্কৃতিক সম্পাদক আনিকা রওনক আঁখি, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসিব আল হাসান, সদস্য হিসেবে আছেন- আশজাদুল বোরহান তাহসিন, আলী হোসেন, নওশীন আনজুম নিধি, মাসুদ রানা, অর্ক দত্ত, আসাদুজ্জামান পায়েল, মেহেদী হাসান সৌরভ ও প্রান্ত চক্রবর্তী। পরে নবগঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েল উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাবেক সভাপতি ও সিপিবি জেলা কমিটির সভাপতি এডভোকেট এমদাদুল হক মিল্লাত, সাবেক ছাত্রনেতা ও সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ বাহার মজুমদার, জেলা মহিলা পরিষদের সভাপতি ফেরদৌস আরা মাহমুদ হেলেন, সাবেক ছাত্রনেতা মনিরা বেগম অনু, ফাহমিদা ইয়াসমিন রুনা, জেলা যুব ইউনিয়নের সভাপতি ও সাবেক ছাত্রনেতা সাবিব তালুকদার রবিন, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল, সাবেক ছাত্রনেতা দুলু, আকরাম হোসেন, শায়লা শারমিন জেনী, মাছুম বিল্লাহ, সাঈদ হাসান মিথুন, ওবায়দুর রহমান, রূপা সরকার, আল আমিন আহমেদ জুন, শেখ সাদ নূর অপি, অনিক সরকার উদয়, মাহমুদুল হাসান শুভসহ বিভিন্ন ইউনিটের প্রগতিশীল প্রাক্তন ও বর্তমান নেতাকর্মীবৃন্দ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com