ময়মনসিংহশুক্রবার , ২৯ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ যুবলীগ কর্মীকে নির্যাতনের প্রতিবাদ

জেলা প্রতিনিধি
নভেম্বর ২৯, ২০১৯ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ নগরীর আকুয়ায় যুবলীগ কর্মী মিলন হাসান নামে এক যুবককে নির্যাতনের প্রতিবাদে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

বৃহস্পতিবার বেলা ১১টায় ময়মনসিংহ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন নির্যাতনের শিকার যুবলীগ কর্মী মিলন হাসানের মা ফরিদা খাতুন ও তার পরিবার।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে আকুয়ায় মৃত আজাদ শেখের স্ত্রী দিলরুবাসহ ১৫ জন ও অজ্ঞাত পরিচয় ১০/১২ জনের নাম উল্লেখ করে হত্যা চেষ্টায় নির্যাতনে জড়িত থাকার অভিযোগ তোলা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, পূর্বশত্রুতার জেরে গত ২৫ নভেম্বর রাত ১২টার দিকে মিলন হাসানকে তুলে নিয়ে ইট, ছুরি দিয়ে ব্যাপক মারধর ও চোখ ওপড়ে ফেলে হত্যার চেষ্টায় করে অভিযুক্তরা। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুমূর্ষু অবস্থায় আহত মিলনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলেও ঘটনার দুই দিন পর ২৭ নভেম্বর অস্ত্র উদ্ধার দেখিয়ে মিলনকেই অস্ত্র মামলায় চালান দেয়া হয়। এ ক্ষেত্রে পুলিশ অভিযুক্তদের প্রভাবশালী বলয়ের হয়ে কাজ করছে বলে অভিযোগ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মৃত আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার, মান্নান পিতা জলিল, শেখ সাব্বির, আলম পিতা সবুর, তুর্জ পিতা জালাল, সাঈদ পিতা কাশেম, দিনিশ পিতা আমিরুল ডাক্তার, ফরিদ পিতা ফজলু, সানি পিতা অজ্ঞাত, মাইনুল ইসলাম মানিক পিতা ঠান্ডু, সালমা পিতা মৃত লালু মিয়া, বিথী পিতা বিল্লাল, ফরিদা পিতা কেনু মিয়া, তুলি আক্তার ও হাসিনা উভয় পিতা আমিরুল ডাক্তারসহ ১০/১২ জনের নাম উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন মিলনের ভাবি তাছলিমা আক্তার। উপস্থিত ছিলেন মিলনের মা, স্ত্রীসহ পরিবারের সদস্যরা।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com