ময়মনসিংহশনিবার , ১৬ অক্টোবর ২০২১

রতন স্যার তার কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন- মেয়র টিটু 

আরিফ রববানী
অক্টোবর ১৬, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, আমীর আহমেদ চৌধুরী রতন স্যার ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত একজন সৈনিক, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্দীপ্ত একজন অসাম্প্রদায়িক মানুষ,যিনি মনে প্রাণে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতেন। শিক্ষা,বঙ্গবন্ধুর খেলাধূলা, সাংস্কৃতিক এবং রাজনৈতিক চর্চা, মানবিকতা, দেশপ্রেমসহ সকল গুণে গুণান্বিত একজন মানুষ ছিলেন রতন স্যার, তিনি তাঁর কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।
 শনিবার (১৬ অক্টোবর) বিকেলে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় ও জেলা মুকুল ফৌজ এর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, ক্রীড়াবিদ ও সমাজসেবক অধ্যক্ষ আমীর আহম্মেদ চৌধুরী রতন-এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে  বিদ্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত স্মরণসভায় মেয়র টিটু একথা বলেন।
মেয়র আরও বলেন, রতন স্যার প্রত্যেক শিক্ষার্থীকে নিজের সন্তানের মত মনে করতেন। স্কুলের ভেতরে বাইরে তিনি ছিলেন প্রতিটি শিক্ষার্থীর অভিভাবক। তার অভিভাবকত্বে অনেক শিক্ষার্থী আজ দেশে-বিদেশে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে সুনাম অর্জন করেছে।
 এফবিসিসিআই এর সহ-সভাপতি ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আমিনুল হক শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,  মুকুল ফৌজের ভারপ্রাপ্ত সভাপতি মানিক সরকার, জেলা মুকুল ফৌজের সচিব প্রধান নারায়ন দাস,  অধ্যক্ষ আমীর আহমেদ চৌধুরী রতনের সহধর্মিণী ইভানা খানম, মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবং জেলা মুকুল ফৌজের অন্যান্য কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।
 উল্লেখ্য অধ্যক্ষ আমীর আহমেদ চৌধুরী রতনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা মুকুল ফৌজ ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে দুই দিনব্যাপী আয়োজনের অংশ হিসেবে এ স্মরণসভার আয়োজন করা হয়।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com