ময়মনসিংহশনিবার , ২৬ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ধর্ষক ছেলেকে পালাতে সহায়তা করায় বাবা-মা গ্রেফতার

জেলা প্রতিনিধি
অক্টোবর ২৬, ২০১৯ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৮) ধর্ষণের শিকার হয়েছে। ঘটনা জানাজানি হওয়ার পর ধর্ষককে পালাতে সহায়তা করায় পরিবারের সবাইকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এরপর সন্ধ্যায় টঙ্গী থেকে ধর্ষক আজিজুল হককে (১৯) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন আজিজুলের বাবা আলম মিয়া (৪০), মা আছমা বেগম (৩০), মামা দুলাল মিয়া (৪০) ও চাচা নুরুল হক (৪০)।

এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী আন্দারুপাড়া গ্রামের একটি ধানক্ষেতে শিশু ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর পরিবার জানায়, উপজেলার আন্দারুপাড়া গ্রামের এক ব্যক্তির মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ে। গত বৃহস্পতিবার আন্দারুপাড়া গ্রামে মামার বাড়ি বেড়াতে যায় ওই ছাত্রী। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মামার বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার সময় ছাত্রীর পথরোধ করে আজিজুল হক। সেই সঙ্গে রাস্তা থেকে ছাত্রীকে তুলে নিয়ে ধানক্ষেতের আইলে ধর্ষণ করে আজিজুল।

এ ঘটনার পর কাঁদতে কাঁদতে বাড়ি যায় ছাত্রী। তার শরীর থেকে রক্তক্ষরণ দেখে কারণ জানতে চান বাবা-মা। পরে ঘটনা খুলে বলে ছাত্রী। রাতেই চিকিৎসার জন্য ছাত্রীকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন বাবা-মা। এ খবর পেয়ে আজিজুলকে তার পরিবারের লোকজন পালিয়ে যেতে সহায়তা করেন।

শুক্রবার রাতে নালিতাবাড়ী থানায় ধর্ষণের মামলা করেন ছাত্রীর বাবা। আজিজুলকে পালাতে সহায়তা করায় তার পরিবারের পাঁচজনকে মামলার আসামি করা হয়। শনিবার অভিযান চালিয়ে আজিজুল হকের বাবা-মা, মামা ও চাচাকে গ্রেফতার করে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সন্ধ্যায় টঙ্গী থেকে আজিজুলকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com