ময়মনসিংহশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পিকনিক স্পটে দর্শনার্থীদের জিম্মি করে ছিনতাই, অস্ত্রসহ গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্র থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও পাঁচটি রামদাসহ ছিনতাইকারী চক্রের ছয় যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ঝিনাইগাতী উপজেলার বড় গজনী এলাকার প্রবীণ হাগিদকের ছেলে কয়েন, অনুকুল হাগিদকের ছেলে লিলি গাগরা, ধানশাইল এলাকার মৃত আশরাফ আলীর ছেলে জহুরুল ইসলাম, রামেরকুড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে আনোয়ারুল ইসলাম শিক্কু, ডাকাবর এলাকার শহিদুলের ছেলে জয়নাল মিয়া ও শহিদুলের ছোট ছেলে আয়নাল হক।

ডিবি পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি রংপুর থেকে গজনী অবকাশ পিকনিক স্পটে আসা দর্শনার্থীদের জিম্মি করে মোবাইলসহ টাকা-পয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ভুক্তভোগীরা ঝিনাইগাতী থানায় মামলা করলে বুধবার উত্তর ধানশাইল চকপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অবকাশ কেন্দ্রের একটি জঙ্গলে অভিযান চালিয়ে আদিবাসী যুবক কয়েনকে গ্রেফতার করা হয়। এ সময় তার পকেট থেকে একটি বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পাশের জঙ্গল থেকে দেশি পাঁচটি রামদাসহ বাকিদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com