ময়মনসিংহমঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সাহায্য চাইতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১৫, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাহায্য চাইতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন পথ ভুলে ময়মনসিংহ থেকে গাজীপুরের জয়দেবপুরে চলে যাওয়া এক তরুণী (২০)। এ ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মোশাররফ হোসেন, (২০) সে নেত্রকোনা জেলার বারহাট্টা থানার ধলাপাড়ার মজিবুর রহমানের ছেলে ও একই এলাকার লাল মিয়ার ছেলে মো. শিপন মিয়ার (২০)।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে ধর্ষণের শিকার তরুণীর বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোশাররফ হোসেন ও মো. শিপন মিয়ার নামে মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের পর দুপুরেই গ্রেফতার মোশাররফ হোসেন ও শিপন মিয়াকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন।

মামলার নথির বরাত দিয়ে তিনি বলেন, শনিবার (১২ ডিসেম্বর) ওই তরুণী হালুয়াঘাট থেকে চিকিৎসার জন্য ময়মনসিংহে আসার পর ভুলে চলে যায় গাজীপুরের জয়দেবপুর চৌরাস্তায়।

দিন গড়িয়ে সন্ধ্যা হলে নিরূপায় হয়ে সাহায্য চাওয়া হয় মোশারফ হোসেন ও মো. শিপন মিয়ার কাছে। সাহায্য করার সুযোগে মোশাররফ ও শিপন তরুণীকে ফুসলিয়ে সেখান থেকে জয়দেবপুর এলাকার গহীন জঙ্গলে নিয়ে তরুণীকে রাতভর ধর্ষণ করে দুজন।

পরদিন (১৩ ডিসেম্বর) দিনভর ঘুরিয়ে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে নিয়ে আসে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তেলিজানি গ্রামে। সেখানে নীরব এলাকায় নিয়ে রোববার রাত সাড়ে ১১টার সময় তরুণীকে আবারও ধর্ষণ করে দু’জন।

এ সময় তরুণীর চিৎকারে স্থানীয়রা ওই দুই যুবককে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তরুণীকে উদ্ধার ও ঘটনায় জড়িত থাকায় দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com