ময়মনসিংহমঙ্গলবার , ২৩ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে ট্রলিচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

জেলা প্রতিনিধি
জুলাই ২৩, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের হালুয়াঘাটে ট্রলিচাপায় আব্দুল হাই ঠাকুর নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। সোমবার বিকেলে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৯টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল হাই ঠাকুর হালুয়াঘাট থানায় সদ্য যোগদান করেছিলেন। এর আগে তিনি নেত্রকোনার কেন্দুয়া থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তেওরিয়া গ্রামে।

পুলিশ জানায়, আব্দুল হাই সোমবার বিকেলে তার স্ত্রীকে নিয়ে হালুয়াঘাট থেকে মোটরসাইকেল যোগে ময়মনসিংহ যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় দ্রুতগতির একটি ট্রলি তাদের চাপা দিলে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আব্দুল হাইয়ের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যায় ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

হালুয়াঘাট থানা পুলিশেরর উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান সড়ক দুর্ঘটনায় ওই পুলিশ কর্মকর্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com