ময়মনসিংহবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১

হালুয়াঘাটে রাস্তায় পড়ে থাকা বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলেন ইউএনও

উপজেলা প্রতিনিধি
জুলাই ১৫, ২০২১ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের হালুয়াঘাটে রাস্তার পাশে পড়ে ছিলেন প্রায় ৬০ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধা। করোনা আতঙ্কে তকে খাবার দিচ্ছিল না, এমনকি কাছেও যাচ্ছিল না কেউ। এ খবর ফেসবুকে ছড়িয়ে পড়লে তা নজরে আসে উপজেলা নির্বাহী কর্মকর্তার। এরপর তিনি তাকে রাস্তা থেকে তুলে নিয়ে হাসপাতালে ভর্তি করেন।

বুধবার (১৪ জুলাই) হালুয়াঘাট পৌর এলাকার ডিএস মাদরাসা সংলগ্ন আঞ্চলিক সড়কের পাশ থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ইউএনও।

স্থানীয় সূত্র জানায়, পৌর শহরে রাস্তার পাশে বেশ কিছুদিন যাবত অবস্থান করছিলেন ওই বৃদ্ধা। তবে করোনা আতঙ্কে কেউ তার পাশে যাচ্ছিল না। এমনকি খাবার পর্যন্ত কেউ দিচ্ছিল না। এতে ওই বৃদ্ধা অসুস্থ হয়ে পড়েন।

এ বিষয়ে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুনীর আহমেদ বলেন, ‘ওই বৃদ্ধার হাতে কিছুটা ক্ষত আছে। তাছাড়া বেশ কয়েকদিন না খেয়ে থাকায় দুর্বল হয়ে পড়েছে। আমরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছি। আশা করছি দুয়েকদিনের মধ্যে সুস্থ হয়ে উঠবে।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, অজ্ঞাত ওই বৃদ্ধা রাস্তায় পড়ে থাকার বিষয়টি ফেসবুকে জানতে পেরে এসিল্যান্ডকে সঙ্গে নিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। ওই বৃদ্ধা কিছুটা সুস্থ হলে জেলা সমাজ সেবা কর্মকর্তার সঙ্গে পরামর্শ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com