ময়মনসিংহসোমবার , ১৪ ডিসেম্বর ২০১৫

গৌরীপুরে আ‘লীগ বিদ্রোহী সহ দুই মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

গৌরীপুর নিউজ
ডিসেম্বর ১৪, ২০১৫ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

Gouripur Nomination cancel news pic 13-12-15 (2)মোঃ কামাল উদ্দিন, গৌরীপুর: ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আ‘লীগ বিদ্রোহী প্রার্থী সহ দুই মেয়র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। চলতি পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষে দিন ১৩ ডিসেম্বর রবিবার বিকেলে স্থানীয় উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে এ দুই প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেন। প্রত্যাহারকৃত দুই প্রার্থীর মধ্যে একজন স্থানীয় পৌর আ‘লীগ নেতা ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি ও অপরজন স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম। গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা দূর-রে শাহওয়াজ এ দুই প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।
কেন্দ্রীয় যুবলীগ সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি জানান, দলীয় সিদ্ধান্ত এবং দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখেই তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
অপর দিকে স্থানীয় পৌরসভার নির্বাচনী পরিবেশ অনুকুল মনে হয়নি দাবী করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম বলেন, চলতি পৌরসভা নির্বাচনে স্থানীয় ভাবে নির্বাচনী অনুকুল পরিবশে আছে বলে আমার মনে হয়নি। তাই পরিবারের লোকজন ও কর্মী-সমর্থকদের সাথে পরামর্শ করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি।
প্রসঙ্গত, গৌরীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে গত ৩ ডিসেম্বর গৌরীপুর পৌর আ‘লীগ সভাপতি ও বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ‘নৌকা’ প্রতীক এবং স্থানীয় পৌর যুবদলের আহ্বায়ক সুজিত কুমার দাস ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে স্থানীয় বিএনপির কোন বিদ্রোহী প্রার্থী না থাকলে স্থানীয় আ‘লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে কেন্দ্রীয় যুবলীগের সদস্য স্থানীয় পৌর আ‘লীগ নেতা- আবু কাউছার চৌধুরী রন্টি এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি ও আব্দুল হালিম সহ মোট পাঁচজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com