ঢাকাবৃহস্পতিবার , ৩১ ডিসেম্বর ২০১৫

সাবেক সাংসদ এডভোকেট এএফএম নজমুল হুদার ইন্তেকাল

গৌরীপুর নিউজ
ডিসেম্বর ৩১, ২০১৫ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

MRcnoRcগৌরীপুর: ময়মসিংহের সাবেক জেলা উন্নয়ন সমন্বয়কারী, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য, ময়মনসিংহ ল কলেজের সাবেক অধ্যক্ষ, ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট আইনজীবি এডভোকেট এ.এফ.এম নজমুল হুদা (৮৫) বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহ—– রাজেউন।

তিনি দীর্ঘদিন যাবত কিডনী সমস্যায় চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। তাঁর মৃত্যুতে ময়মনসিংহ ও গৌরীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার, ৩১ডিসেম্বর সকাল ১০টায় ময়মনসিংহ ঈদগাহে, ১১টায় ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সামনে, দুপুর ২টায় গৌরীপুর স্টেডিয়ামে এবং বাদ আসর গৌরীপুরের চূড়ালী গ্রামে নিজ বাড়িতে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে নিজ বাড়িতে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com