ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০১৬

জারিয়া-ঢাকা সরাসরি ট্রেন চলাচল শুরু

গৌরীপুর নিউজ
জানুয়ারি ২, ২০১৬ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

জারিয়া-ঢাকা সরাসরি ট্রেন চলাচল শুরুভ্রাম্যমান প্রতিনিধি: অবশেষে নেত্রকোনা জেলার সীমান্তবর্তী স্টপেজ জারিয়া টু ঢাকা সরাসরি কমিউটার ট্রেন সার্ভিস চলাচল শুরু করল।
বুধবার বিকেলে জারিয়া রেলস্টেশনে আনুষ্ঠানিকভাবে জারিয়া-ঢাকা বলাকা কমিউটার ট্রেনের উদ্বোধন করেন স্থানীয় এমপি ওয়ারেসাত হোসেন বেলাল। সরাসরি ট্রেন উদ্বোধনের ফলে ধোবাউড়া, পূর্বধলা, দুর্গাপুরা ও কলামাকন্দা উপজেলাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ হলো।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বেসরকারিভাবে পরিচালিত বলাকা কমিউটার ট্রেনটি জারিয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বিকেল ৫টা ৩০ মিনিটে, পূর্বধলায় পৌঁছবে বিকেল ৫টা ৪৭ মিনিটে। শ্যামগঞ্জে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে, গৌরীপুরে সন্ধ্যা ৬টা ২৭ মিনিটে, ময়মনসিংহে সন্ধ্যা ৭টা ৩২ মিনিটে। এভাবে ঢাকায় পৌঁছবে রাত ১১টা ৫০ মিনিটে। আবার পরদিন সকাল ১০টা ৪০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে জারিয়া পৌঁছবে বিকেল ৪টা ৪৫ মিনিটে। এই সার্ভিসে ১৮৮ কিলোমিটার রেল পথে জারিয়া থেকে ঢাকার ভাড়া নির্ধারণ করা হয়েছে মাত্র ৮০ টাকা।
পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) উপস্থিত র্ছিলেন বাংলাদেশ রেলওয়ের সহকারী প্রকৌশলী সিরাজ জিন্নাত, বাংলাদেশ রেলওয়ের ময়মনসিংহ অঞ্চলের পরিবহন পরিদর্শক হামিদুল ইসলাম খান, আওয়ামী লীগ নেতা ওয়াসিম সিংহ, আব্দুল লতিফ বিশ্বাস, রাশিদুজ্জামান প্রমুখ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com