ময়মনসিংহসোমবার , ৭ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মাদক সম্রাট কাজলকে পুলিশের নিকট সোপর্দ করল জনতা

গৌরীপুর নিউজ
জানুয়ারি ৭, ২০১৯ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় জনতা মাদক সম্্রাট কাজল মিয়াকে (৪০) আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছেন। রোববার (৬ জানুয়ারী) দুপুরে গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামে মাদকদ্রব্য বিক্রির সময় তাকে আটক করে এলাকাবাসী। মাদক ব্যবসায়ী কাজল দৌলতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক সেবনের পাশাপাশি মাদকদ্রব্য বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংস আসছে।
উল্লেখিত গ্রামের জামাল উদ্দিন আকন্দ (৩০), আব্দুল ছালাম, সেকান্দরসহ আরো অনেকেই জানান, কাজল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সেবী। সে এলাকায় প্রায় ২০ বছর ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে গৌরীপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। মাদক ব্যবসার অভিযোগে পুলিশ তাকে বেশ কয়েকবার মাদকসহ গ্রেপ্তার করলেও আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। কেউ এর প্রতিবাদ করলে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে তাদেরকে হুমকী ও মারধর করত সে। কাজলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী ভয়াল মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষার জন্য তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশের নিকট সোপর্দ করেছে। তারা কাজলকে ক্রসফায়ারে মেরে ফেলার দাবি করেছেন আইন শৃংখলা বাহিনীর নিকট।
এ বিষয়ে জানতে চাইলে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন মাদক ব্যবসায়ী কাজলকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদকের মামলায় তাকে আদালতে চালান দেয়া হয়েছে। তিনি আরো জানান, গৌরীপুর থানায় কাজলের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com