ময়মনসিংহবুধবার , ১৩ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জাসাস নেতা সেলিম রেজা আর নেই, মির্জা ফখরুলের শোক প্রকাশ

গৌরীপুর নিউজ
ফেব্রুয়ারি ১৩, ২০১৯ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) ঢাকা মহানগরের যুগ্ম আহবায়ক সেলিম রেজা (৫০) রাজধানীর রিলায়েন্স হাসপাতালে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
পরদিন বাদ যোহর রাজধানীর গ্রীন রোড এলাকায় জানাযার নামাজ শেষে মরহুমের লাশ আজিমপুর গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সেলিম রেজার মৃত্যুতে এক শোক বার্তায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি ও আদর্শ বুকে ধারন করে সেলিম রেজা রাজনীতি করতেন। জাসাসকে শক্তিশালী ও গতিশীল করতে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রামে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। তিনি সেলিম রেজার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
সেলিম রেজার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বিএনপির চেয়ারপারন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার, বিএনপির কেন্দ্রিয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ আহমেদ উজ্জল, জাসাস কেন্দ্রিয় কমিটির সভাপতি ড. মামুন আহমেদ, সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল উদ্দিন, সহ সভাপতি মীর সানাউল হক, গৌরীপুর ব্রাদার্স ইউনিয়নের সভাপতি আকরাম হোসেন মাসুদ, সাধারণ সম্পাদক সুজিত কুমার দাস, গৌরীপুর রেস্টুরেন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন আমিনুল, সাধারণ সম্পাদক আসাদ আলী প্রমুখ।
উল্লেখ্য সেলিম রেজা গৌরীপুর রেস্টুরেন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি ও গৌরীপুর প্রেসক্লাব কেন্টিনের পরিচালক জাহাঙ্গীর হোসেন আমিনুলের বড় বোন জামাই। তিনি লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com