ময়মনসিংহবুধবার , ২০ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মজিবুর রহমান আর নেই, সর্বত্রই শোকের ছায়া

গৌরীপুর নিউজ
ফেব্রুয়ারি ২০, ২০১৯ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

মশিউর রহমান কাউসার :
ময়মনসিংহের গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সহ সভাপতি সাংবাদিক মজিবুর রহমান (৫২) আর নেই। তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২০ ফেব্রুয়ারী) রাত ৯ টা ১০ মিনিটে মারা যান। (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মরহুমের ভাই সাংবাদিক আজম জহিরুল ইসলাম সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন। এদিকে মজিবুর রহমানের মৃত্যুর খবরে গৌরীপুর সাংবাদিক মহলসহ সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।
সাংবাদিক মজিবুর রহমান ১১ ফেব্রুয়ারি রাত ৯ টায় গৌরীপুর পৌরসভার ভালুকাস্থ নিজ বাসায় ব্রেইন স্ট্রোক করে জ্ঞান হারান। ওইদিন রাতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ১২ ফেব্রুয়ারি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবশেষে ওই হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার রাত ৯ টা ১০মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি মজিবুর রহমান দৈনিক আজকের বাংলাদেশ, দৈনিক সকালের সংবাদ, দৈনিক নতুন কাগজ, সাপ্তাহিক গৌরীপুর বার্তা, অনলাইন পত্রিকা দুর্নীতি বার্তাসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে ১ স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com