ময়মনসিংহবুধবার , ২০ মার্চ ২০১৯

গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কবাডি প্রতিযোগিতা শুরু

গৌরীপুর নিউজ
মার্চ ২০, ২০১৯ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বুধবার (২০ মার্চ) থেকে শুরু হয়েছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি প্রতিযোগিতা। গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক সহযোগিতায় এ প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা। বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি আনুষ্ঠানিকভাবে এ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, ওসি (তদন্ত) গোলাম মাওলা, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক মোঃ রইছ উদ্দিন প্রমুখ।
আব্দুল্লাহ আল মামুন জানান, এ কাবাডি প্রতিযোগীতায় এ উপজেলার পৌরসভা ও ১০টি ইউনিয়ন থেকে ১১টি কাবাডি দল অংশগ্রহন করেছে। ২৬ মার্চ বিকেল ৪টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com