ময়মনসিংহশনিবার , ২৭ এপ্রিল ২০১৯

উত্ত্যক্ত করায় স্কুলছাত্রীর আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার

গৌরীপুর নিউজ
এপ্রিল ২৭, ২০১৯ ৪:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

জামালপুরের সরিষাবাড়ীতে ছোঁয়া সাহা অন্তরা নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি তানিন তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে সরিষাবাড়ী পৌর এলাকার মুলবাড়ী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিহত ছোঁয়া সাহা অন্তরা সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাঞ্চারপাড় গ্রামের নারায়ণ সাহার মেয়ে ছোঁয়া সাহা অন্তরাকে স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল পার্শ্ববতী পৌর এলাকা মুলবাড়ী গ্রামের প্রভাবশালী মতি তালুকদারের ছেলে তানিন তালুকদারসহ তার সহযোগিরা। তারা প্রভাশালী হওয়ায় ছোঁয়া সাহা অন্তরার পরিবারের সদস্যরা কোনো কিছু বলার সাহস পেতো না।

সরিষাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, গত ২০ এপ্রিল (শনিবার) রাস্তায় ছোঁয়া সাহা অন্তরাকে জড়িয়ে ধরে জোড়পূর্বক সেলফি তুলে ফেসবুকে ছড়িয়ে দেয় বখাটে তানিন তালুকদার। এ নিয়ে বাবা-মা গালমন্দ করায় ক্ষোভে গত সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানে ঝুলে আত্মহত্যা করে ছোঁয়া সাহা অন্তরা।

এ ঘটনায় গত মঙ্গলবার ছোঁয়া সাহা অন্তরার বাবা নারায়ণ সাহা বাদী হয়ে তানিন তালুকদারকে প্রধান করে ৩/৪ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর বখাটে তানিন তালুকদার ও তার সহযোগিরা পালিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার মুলবাড়ী গ্রাম থেকে প্রধান আসামি তানিন তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

ইমেইলঃ news.gouripurnews@gmail.com