ময়মনসিংহশুক্রবার , ২৬ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কলমাকান্দায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

গৌরীপুর নিউজ
এপ্রিল ২৬, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কলমাকান্দায় যৌতুক না দেয়ায় পারভীনা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোরে কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের সিধলী পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সকাল সাড়ে ১০টার দিকে নিহত পারভীনের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তারোব আলীকে (৭০) আটক করেছে পুলিশ।

পারভীনের ভাই নেত্রকোনার বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারর লোকজন যৌতুক লোভী। পারভীনকে প্রায়ই তারা যৌতুক এনে দিতে চাপ দিতো। ইতিমধ্যেই পারভীন এক লাখ টাকা যৌতুক এনে দিয়েছে তার স্বামীকে। আরও এক লাখ টাকা এনে না দেয়ায় মাঝে মধ্যেই তার স্বামীসহ সংসারের অন্যান্যরাও তাকে মারধর করতো। শুক্রবার ভোরে স্বামীর বাড়িতে অতিরিক্ত মারধর করায় পারভীনের মত্যু হয়েছে বলে তিনি দাবি করেন। পারভীনের গলা, পিঠসহ শরীরর বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

তবে পারভীনের স্বামী শফিকুলের দাবি- এটি কোনো হত্যাকাণ্ড নয়, আত্মহত্যা।

কলমাকান্দা থানা পুরিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com