ময়মনসিংহমঙ্গলবার , ৭ মে ২০১৯

স্ত্রীকে রক্তাক্ত দেখে স্বামীর মৃত্যু

গৌরীপুর নিউজ
মে ৭, ২০১৯ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে প্রতিবেশীর কুড়ালের কুপে আহত স্ত্রীকে রক্তাক্ত দেখে স্বামী আবুল কাশেম ওরফে ঢেবরা (৫৭) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার (৫ মে) দিবাগত রাতে উপজেলার মালাকোচা গ্রামে। আহত স্ত্রী জ্যোসনারা বেগমকে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রতিবেশী ফরহাদ আলী ওরফে ফকিরকে আটক করেছে পুলিশ। সোমবার এ নিয়ে থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার রানীশিমুল ইউনিয়নের মালাকোচা গ্রামের আবুল কাশেম ওরফে ঢেবড়ার সাথে তার প্রতিবেশী মৃত আককাছ আলীর ছেলে ফরহাদ আলী ওরফে ফকির আলীর পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে রবিবার রাতে ফকির আলী কুড়াল নিয়ে ঢেবড়ার স্ত্রী জ্যোসনারা বেগমের ওপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ঢেবড়া তার স্ত্রীর শরীরের রক্তাক্ত ও কাটা জখম দেখে মাটিতে লুটিয়ে পড়ে এবং সে ঘটনাস্থলেই মারা যায়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত ঢেবড়ার লাশ উদ্ধার করেছে। পরে গুরুতর আহত জ্যোসনারা বেগমকে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হামলাকারি ফকির আলীকে কুড়ালসহ আটক করেছে। এ নিয়ে মৃত ঢেবড়ার মেয়ে ইরানী বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com