ময়মনসিংহসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দ্রুত আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলনের নির্দেশ

গৌরীপুর নিউজ
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সকল সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে পাঠানো চিঠিতে তিনি এই নির্দেশ দেয়। সেই মোতাবেক দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

চিঠিতে দেশের সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের কাছে পাঠানো ওই নির্দেশনায় বলা হয়, গত ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। আসন্ন জাতীয় সম্মেলনের আগেই সংগঠনের যে সব কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেসব কমিটির সম্মেলন অনুষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ওই সভায়। উক্ত সভার সিদ্ধান্ত অনুযায়ী মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com