ময়মনসিংহসোমবার , ২ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ময়মন‌সিংহ মহানগর ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে সু‌বিধা ব‌ঞ্চিত ও পথ শিশু‌দের শিক্ষা কার্যক্রম শুরু

শুভ বসাক জয়
সেপ্টেম্বর ২, ২০১৯ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরামুল হক টিটু’র পৃষ্ঠপোষকতায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির সার্বিক তত্বাবধানে পরিচালিত হচ্ছে বিদ্যানন্দিনী শেখ হাসিনা বিদ্যালয়।বিদ্যালয়টি শহরের নতুন বাজারে অবস্থিত। যেখানে পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সাপ্তাহে ৬ দিন ক্লাস কার্যক্রম পরিচালনা করা হয়।শিশুদেরকে প্রতিদিন টিফিন ও সকল প্রকার শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এ বিষয়ে এলাকাবাসীর একজনকে প্রশ্ন করলে তিনি বলেন, অনি ছেলেটা খুবই মানবিক অসহায় মানুষের পাশে সবসময় তাকে দেখা যায়।রাজনৈতিক জীবনের আগে থেকেই সে সবার বিপদে-আপদে পাশে থেকেছে এবং অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার।

এ বিষয়ে নওশেল আহমেদ অনিকে প্রশ্ন করলে তিনি বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমৃত্যু কাজ করে যাবো। মানবিক কাজের মাধ্যমে এগিয়ে যাবে ছাত্রলীগ গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।যার কারনে সুবিধা বঞ্চিত শিশুদের পড়াশুনার সুযোগ তৈরি করার জন্য গড়ে তুলেছি বিদ্যানন্দিনী শেখ হাসিনা বিদ্যালয়। উক্ত বিদ্যালয়ে পড়াশোনা করছে প্রায় শতাধিক পথশীশু। এবং প্রত্যেকটা ছাত্রলীগ কর্মীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আর্দশে গড়ে তুলার লক্ষ্যে পাশাপাশি গড়ে তুলেছি বঙ্গবন্ধু পাঠচক্র ও দেশরত্ন শেখ হাসিনা গন্থাগার।

আরো জানা যায় যে, নওশেল আহমেদ অনি একজন সমাজসেবকও। তিনি নগরে সেচ্ছাসেবী সংগঠন গড়ে তুলে সমাজের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com