ময়মনসিংহবুধবার , ২৭ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দিখণ্ড হয়ে গেলেন নিরাপত্তাকর্মী

জেলা প্রতিনিধি
নভেম্বর ২৭, ২০১৯ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

ভৈরবে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আলী হোসেন (২৯) নামে এক নিরাপত্তা কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তিনি আশুগঞ্জ খাদ্যশস্য সাইলোর নিরাপত্তা কর্মী এবং ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর উপজেলার মধ্যপাড়া গ্রামের নাসির মিয়ার ছেলে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় ভৈরব রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ তার লাশ রাত সাড়ে ৭টায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠানো হয়। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি ইউডি মামলা করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেল ৪টায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী একপ্রেস আন্তঃনগর ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৬টায় ভৈরব রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় আলী হোসেন চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে চাকার নীচে কাটা পড়ে। এসময় তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়।

ভৈরব রেলওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, চলন্ত ট্রেন থেকে ওই যাত্রী ভৈরব রেলওয়ে স্টেশনে নামতে গিয়ে মৃত্যুবরণ করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়। বুধবার লাশ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com